আজ মঙ্গলবার, ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর গুড বুকে এমপি গাজী

গুড বুকে এমপি গাজী

গুড বুকে এমপি গাজী

সংবাদচর্চা ডেস্ক: প্রধানমন্ত্রীর বিশেষ আমন্ত্রণে গতকাল বিকেলে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের সদস্যরা স্বপরিবারে গণভবণে শেখ হাসিনার সাথে সাক্ষাত করেছেন।

গণভবনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের সদস্য হিসেবে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী স্বপরিবারে প্রাধানমন্ত্রীর সাথে সাক্ষাত করেন।

জানা গেছে প্রধানমন্ত্রী গণভবণের মাঠে প্রবেশ করলে গোলাম দস্তগীর গাজীর সাথে বেশ কিছু সময় একান্ত কথা বলেছেনে । এসময় তারা একে অপরের খোঁজ খবর নিয়েছেন । এসময় স্থানীয় রাজনীতি সম্পর্কে প্রধানমন্ত্রী বেশ কিছু দিক নির্দেশনা দিয়েছেন ।
পরে গণভবণে গোলাম দস্তগীর গাজীর সহধর্মীনী তারাব পৌর মেয়র হাছিনা গাজী, পুত্র গোলাম মতুর্জা পাপ্পা ও পুত্রবধুসহ অন্য সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বেশ কিছু সময় আনন্দ ঘন পরিবেশে কাটান।

সম্প্রতি সময়ে বিভিন্ন অনুষ্ঠানে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিশেষ আমন্ত্রণে বঙ্গভবণ ও গণভবণে গোলাম দস্তগীর গাজী ভিআইপি অতিথি হিসেবে দাওয়াত পাচ্ছেন। যা নারায়গঞ্জের রাজনৈতিক অঙ্গনে বেশ আলোড়ন সৃষ্টি করছে।

রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছে গোলাম দস্তগীর গাজীর সাথে প্রধানমন্ত্রীর এই আনন্দঘন সাক্ষাত আগামী নির্বাচনে নারায়গঞ্জের রাজনীতিতে ভালো অবস্থানে রাখবে। উল্লেখ্য ২০১৭ সালের মহান বিজয় দিবসে প্রধানমন্ত্রী কর্তৃক বিশেষ পুরস্কার ও তার নিজ নির্বাচনী এলাকায় শান্তি প্রতিষ্ঠা ও অবকাঠামোগত উন্নয়ন এবং সমাজের শোষিত মানুষের সেবায় বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা পুরস্কার এবং বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় ভারত সরকার কর্তৃক বিশেষ পুরস্কারে ভূষিত হওয়ায়,তিনি স্থানীয় রাজনীতিতে বেশ আস্থা অর্জন করেছে।

স্থানীয় আওয়ামীলীগের একাধিক নেতা জানান,আগামী নির্বাচনকে সামনে রেখে রুপগঞ্জের প্রতিটি পাড়া মহল্লায় গোলাম দস্তগীর গাজীর নেতৃত্বে কেন্দ্র পরিচালনা কমিটি গঠন করা হচ্ছে। রূপগঞ্জে দৃশ্যমান উন্নয়ন করায় কোন প্রকার অনিয়ম ও দুর্নীতির কালিমা তার নামের পাশে না থাকায় আগামী নির্বাচনে গাজীকেই আস্থাবান মনে করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই স্থানীয় আওয়ামীলীগ মনে করছেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার গুডবুকে সবচেয়ে ভালো অবস্থানে রয়েছে নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ।

স্পন্সরেড আর্টিকেলঃ